ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমারে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকা ক্ষতি।

ডোমারে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকা ক্ষতি।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি পরিবারের প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল ভূষ্মিভুত হয়েছে বলে জানাগেছে।
রোবরাব রাতে উপজেলার গোমনাতী ইউনিয়নের মৌজা গোমনাতীর ডারারপার এলাকায় বদরুল আলমের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রæত চারদিকে ছড়িয়ে পরলে ১০টি পরিবারের ২১ টি ঘর,ধান,চাল,আসবারপত্র সহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়েছে।ডোমার ফায়ার সার্ভিস দল খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে তবে স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান,যথা সময়ে ঘটনাস্থলে পৌছলেও রাস্তার সমস্যার কারনে ভ্যানযোগে মেশিন ও যন্ত্রপাতি নিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান,গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে কম্বল ও নগদ দুইহাজার করে টাকা বিতরন করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST